351 views
in নোটিশ বোর্ড by

আসসালামু আলাইকুম।

সম্মানিত সদস্যবৃন্দ, এখন থেকে উইকিডারে মানসম্মত উত্তর প্রদান করে আয় করতে পারবেন।


কিভাবে আয় হবে?


উঃ আপনি যখন কোনো প্রশ্নের উত্তর দিবেন সাথে সাথে আপনার একাউন্টে ০.২০ টাকা যোগ হয়ে যাবে। এছাড়া আপনার উত্তরটি ভালো লাগলে কেউ যদি আপভোট দেয় তাহলে সাথে সাথেই ০.০৭ টাকা পেয়ে যাবেন এবং যদি উত্তরটি একদম ইউনিক ও সঠিক হয় তাহলে কেউ সর্বত্তোম নির্বাচন করলে পেয়ে যাবেন ০.৩৩ টাকা।

তবে প্রশাসন অবশ্যই বৈধতা যাচাই করবে।

image

এভাবে ১ টা মানসম্মত উত্তর প্রদান করলে পাচ্ছেন ০.৬০ টাকা।


এভাবে যত ইচ্ছে উত্তর দিতে পারেন, কোনো লিমিট নেই।


এছাড়াও মানসম্মত কার্যক্রমের ভিত্তিতে আপনাকে সম্মানি স্বরুপ অতিরিক্ত বোনাস ও প্রদান করা হবে।



এবং সবচেয়ে খুশির খবর হলো মাত্র ১০ টাকা হলেই ব্যালেন্স উইথড্র করতে পারবেন সাথে সাথেই।


আপনার ব্যালেন্সের উপরে ক্লিক করলেই উইথড্র ফর্ম পাবেন। তারপর সেখানে আপনার নাম, যে নাম্বার পেমেন্ট নিবেন সেই নাম্বার এবং পেমেন্ট মেথড নির্বাচন করে সাবমিট করলেই সর্বোচ্চ ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন। 

image


ধন্যবাদ সবাইকে, আমাদের পাশে থাকার জন্য।

by
আপনাকে ম্যানুয়ালি পেমেন্ট করছি।
by

পেমেন্ট করা হয়েছে, চেক করুন।image


by
হ্যাঁ ভাই, আমি পেমেন্ট পাইছি। অনেক অনেক ধন্যবাদ।আসলে অনলাইনে আজকাল কাউকেই বিশ্বাস করা যায় না। কিন্তু আপনি যেভাবে বিশ্বস্ততার সাথে পেমেন্ট দিয়েছেন, তার জন্য অনেক ধন্যবাদ।এভাবে সকলকে সঠিকভাবে পেমেন্ট করলে সকলেরই Wikidar এর প্রতি বিশ্বাস তৈরি হবে।আশা করি আমি সর্বদা Wikidar এর সাথে থাকব।
by
ধন্যবাদ আপনাকে। আশা করি wikidar এর পাশে থেকে আমাদের একটা বিশাল প্রশ্নোত্তর কমিউনিটি তৈরি করার কাজে সহায়তা করবেন।
by
আমার মতে, এই সাইটে প্রতি প্রশ্নে 0.25 টাকা করে দেওয়া উচিত।

2 Answers

1 like 0 dislike
by
ধন্যবাদ।দারুন একটি পদক্ষেপ নিয়েছেন।এতে করে অনেকেই উপকৃত হবে।
by
ধন্যবাদ, আরও কিছু ফিচার সম্পর্কে মতামত দিতে পারেন। আশা করি সেগুলোও যোগ করা হবে।
by
পেমেন্ট সিস্টেম ঠিক করুন।
by
কি সমস্যা হয়েছে? 
by
আগের সমস্যাটাই আছে।নাম্বার সঠিক নয় দেখাচ্ছে।
by
জাভা ফোনে এই সমস্যা দেখাচ্ছে আর এন্ড্রয়েড ফোনে ঠিক আছে আপাতত জাভা ফোনের জন্য ম্যানুয়ালি পেমেন্ট করতে হবে। খুব শীঘ্রই সমাধান করা হবে উক্ত সমস্যাটির।
by
তাহলে আমাকে ম্যানুয়ালি পেমেন্ট করুন।
by
পাঠানো হয়েছে চেক করুন
by
হ্যা পেমেন্ট পাইছি।ধন্যবাদ।
by
রবিউল ভাই জাভা ইউজারদের পেমেন্ট সিস্টেমটা তাড়াতাড়ি ঠিক করুন।আমি পেমেন্ট নিতে পারছি না।
by
কাজ চলছে।
by
এখানে কি শুধু উত্তর দিয়ে ইনকাম করা যায়? নাকি প্রশ্নও করা যায়? আর আমার একাউন্ট ১৬০ টাকা ব্যালেন্স দেখা যাচ্ছে? আমি আগে যে উত্তর দিয়েছিলাম সেগুলোতে অনেক আপ ভোট ও সর্বোত্তম উত্তর নির্বাচিত হওয়ার ফলে আমার একাউন্টে মনে হয় ব্যালেন্স যোগ হয়েছে।আমি কি পেমেন্ট পাবো? নাকি নতুন করে পয়েন্ট অর্জন করতে হবে?
by
Wikidar কে অনেক অনেক ধন্যবাদ।কারন আমি এখান থেকে নিয়মিত পেমেন্ট পাচ্ছি।আর হ্যা, রবিউল ভাই জাভা মোবাইলের পেমেন্ট সিস্টেমটি ঠিক করন।আমার ব্যালেন্স 12.80 টাকা।রবিউল ভাই আমায় পেমেন্ট করুন।
by
আপনার আগের পয়েন্টের পেমেন্ট নিয়েছেন যার জন্য সেগুলো কেটে নেয়া হয়েছে। দেখেন ব্যালেন্স কমে গেছে। এখন নতুন করে পয়েন্ট অর্জন করতে হবে আর প্রশ্ন করলে কোনো পয়েন্ট পাবেন না কিন্তু উত্তর দিলে পাবেন।
by
এখন ব্যালেন্স ৩০ টাকা আছে তাহলে কি এই টাকা পাবো?
by
জ্বি, পাবেন।
by
ধন্যবাদ ভাই।। 
by
স্বাগতম❤️
by
পেমেন্ট রিকুয়েষ্ট দিয়েছি ভাই। 
by
রবিউল ভাই সম্প্রতি আমার উত্তরে ডাউনভোট দেওয়ার কারন কি।আমার দেওয়া উত্তর ১০০% সঠিক আছে।ডাউনভোট দিয়ে আমার ব্যালেন্স কমে গেছে।এটা তো ঠিক না রবিউল ভাই।আমি বিভিন্ন জায়গায় খুজে অনেক কষ্ট করে উত্তরগুলো সংগ্রহ করে দিলাম,,,আর যে কেউ এসে তার ইচ্ছেমতো ডাউনভোট দিয়ে আমার ব্যালেন্স কমিয়ে দিল,, এটা কি ঠিক।তাহলে আমার কষ্ট করে উত্তর দেওয়া তো বৃথা গেল।
by
আপনি নীতিমালা লঙ্ঘন করে উত্তর দিচ্ছেন এটা আমরা চাইলে লুকিয়ে রাখতে পারি। নীতিমালা পৃষ্ঠায় স্পষ্ট করে লেখা আছে যে প্রশ্নের সম্পুর্ন উত্তর দিতে হবে কিন্তু আপনি শুধু একটা বা ২ টা শব্দ দিয়ে উত্তর দিচ্ছেন। আপনাকে নোটিশও দিয়েছি যে নীতিমালা পৃষ্ঠা আবার পড়েন। আশা করি বিষয়টা বুঝতে পেরেছেন।

আপনার উত্তরটা সম্পুর্ন না হলে ইউজারের পছন্দ হবে না আর সেই উত্তরে ডাউনভোট দেয়াটাই স্বাভাবিক। আপনার উত্তরগুলো সম্পুর্ন করুন ডাউনভোট তুলে দেয়া হবে।
by
উত্তরটাই তো ছোট।তাহলেও ডাউনভোট দিতেই পারে, কিন্তু একটা ডাউনভোট এর জন ৪০ পয়সা করে কেটে নিচ্ছে, যেখান আমরা একটা উত্তর দিলে মাত্র ২০ পয়সা করে পাচ্ছি।তাহলে দেখুন, আমাদের উত্তরটা হয়তো একটু ছোট, কিন্তু উত্তরটা তো ঠিক, যেখানে আমাদের একটি উত্তর দেওয়ার বিনিময়ে ২০ পয়সা পাওয়ার কথা, সেখানে সঠিক উত্তর দেওয়ার বিনিময়ে আমাদের কাছ থেকে দুইটা উত্তর দেওয়ার অর্থাৎ ৪০ পয়সা কেটেই নিচ্ছেন।তবে হ্যা, উত্তরটা যদি ভূল হয় তাহলে ৪০ পয়সা কেন ৮০ পয়সা কেটে নেওয়ার অধিকারও আপনাদের আছে।এতে আমাদের কোনো আপত্তি নেই।আর হ্যা, উত্তর ছোট হওয়ার বিনিময়ে ৫,৭,৮ অথবা ১০ পয়সা কেটে নিতেই পারেন, এতেও আমাদের কোনো আপত্তি নেই।এডমিন ভাই এই বিষয়টা একটু ভেবে দেখবেন। wikidar এর সাথে সবসময় থাকতে চাই বলে এই কথাগুলো বললাম, কিছু ভূল বলে থাকলে ক্ষমা করে দিবেন।
by
পয়েন্ট এখন বেশি কাটা হচ্ছে কারণ আপনারা ২ টা ভুল এক সাথে করতেছেন।

প্রথম ভুল হচ্ছে আপনারা সাইটের নীতিমালা লঙ্ঘন করছেন আর দ্বিতীয়ত আপনারা সঠিকভাবে উত্তরটা দিচ্ছেন না। এভাবে উত্তর দিলে সাইটের উপর ক্ষতিকর প্রভাব পড়ে। আপনাদের একটা দিক বিবেচনা করা উচিত যে সাইটে কাজ করার বিনিময়ে আপনারা টাকা পাচ্ছেন কিন্তু আপনাদের কাজের জন্যই যদি সাইটের ক্ষতি হয় তাহলে ভবিষ্যতে কিন্তু আপনারাই আপনাদের কাজের ক্ষেত্রটি হারাবেন।

এখন বেশি কাটা হচ্ছে এটা নিয়ে চিন্তা করতে হবে না, আপনারা নীতিমালা মেনে চলুন আপনাদের হারানো পয়েন্ট উইকিডার ফিরিয়ে দিবে। কাউকে নিরাশ করবে না। উইকিডার চায় শুধু আপনাদের ভালো কার্যক্রম। কিন্তু আপনারা নীতিমালা মেনে কাজ করতেই পারছেন না। আশা করি বুঝতে পেরেছেন।

আর বললেন যে বেশি কাটা হচ্ছে এটারও একটা কারণ আছে। কােণটা হলো যখন কম কাটবে তখন সদস্যরা মনে করবে ভুল করেও তো পয়েন্ট পাচ্ছি নীতিমালা লঙ্ঘন করেও পয়েন্ট পাচ্ছি ২০ পয়সার মধ্যে কত কাটে কাটুক। বেশি কাটলে তারা আগে নীতিমালা মেনে চলার চেষ্টা করবে আর সেই সদস্য যখন তার ভুল শুধরে নিবে উইকিডার তখন তার কেটে নেয়া টাকা ফিরিয়ে দিবে।

ধন্যবাদ।
by
হ্যা, রবিউল ভাই আমরা অবশ্যই সাইটের নিতিমালা মেনে চলার চেষ্টা করব।কিন্তু নিতিমালা পেজটি ইংরেজীতে হওয়ার কারনে কিছু বুঝতে পারছি না।
by
শর্ট উত্তর দিবেন না প্রথম কথা হচ্ছে এটা। 

যেমনঃ বাংলাদেশের রাজধানীর নাম কি?

উত্তরঃ ঢাকা। 

এরকম না দিয়ে দিতে হবে বাংলাদেশের রাজধানীর নাম ঢাকা।
by
ঠিক আছে।আমি wikidar এ কয়েকটি প্রশ্নত্তর দেখলাম, যেখানে...যেই ব্যাক্তি প্রশ্ন করেছে তিনিই আবার উত্তর দিয়েছেন।এটা আবার কিরকম রবিউল ভাই।
by
আমাদের কাছে ডাটা খুবই কম রয়েছে যার জন্য এই সিস্টেম চালু রাখা হয়েছে। এক্ষেত্রে আপনি প্রশ্ন করলেন এবং উত্তর দিলেন তাও পয়েন্ট পাবেন সমস্যা হবে না। যখন আসাদের ডাটাবেইজটা একটু বড় হবে তখন এই সিস্টেম বন্ধ করে দেয়া হবে।
by
আমি প্রশ্ন করে আমিই উত্তর দিব।এতে আমার পয়েন্ট বা ব্যালেন্স কাটা হবে না তো।আর আমি প্রশ্ন করে যদি আমিই উত্তর দেই তাহলে কি আমি অন্য প্রশ্নত্তরগুলোর মতোই টাকা পাব।
by
Ji paben. Apnar point kata hobe na.
by
রবিউল ভাই জাভা মোবাইল হওয়ার কারনে পেমেন্ট রিকোয়েস্ট করতে পারছি না।আমাকে তাড়াতাড়ি একটু পেমেন্ট দিন, খুব দরকার।....price: 20 tk ...method: reacherge
by
ঠিক আছে।
by
দুঃখিত, রবিউল ভাই, 30 টাকা রিচার্জ দিন।একটু তাড়াতাড়ি দিন রবিউল ভাই, খুব দরকার।
by
20 টাকা পাইছি রবিউল ভাই। আরও ১০ টাকা রিচার্জ দিন রবিউল ভাই।
by
প্রথমে তো ২০ টাকার কথাই বললেন। এখন ১২ ঘন্টা অপেক্ষা করুন এর মধ্যেই পেয়ে যাবেন।
by
একটু ভূল হয়ে গিয়েছিল রবিউল ভাই।তবে 30 টাকাই পেমেন্ট দেওয়ার জন্য ধন্যবাদ।
0 like 0 dislike
by
অনেক অনেক ধন্যবাদ।

Related questions

20,792 questions

22,887 answers

675 comments

1,448 users

Categories

...