128 views
in প্রোগ্রামিং by

2 Answers

1 like 0 dislike
by
যদি আপনার Facebook অ্যাকাউন্টে লগ ইন করার সময় কোনো সমস্যা হয়ে থাকে তাহলে এখানে কিছু জিনিস আছে যা আপনি ব্যবহার করে দেখতে পারেন।

আপনার Facebook অ্যাকাউন্ট পুনরুদ্ধার করার চেষ্টা করুনঃ

1. facebook.com/login/identify -এ যান ও নির্দেশাবলী অনুসরণ করুন। আপনার Facebook অ্যাকাউন্টে লগইন করার জন্য পূর্বে ব্যবহৃত কোনো কম্পিউটার বা মোবাইল ফোনের ব্যবহার নিশ্চিত করুন। 2. আপনি যে অ্যাকাউন্টটিকে পুনরুদ্ধার করতে চান সেটিকে সার্চ করুন। আপনি নাম, ইমেইল অ্যাড্রেস বা ফোন নম্বর দিয়ে আপনার অ্যাকাউন্ট খুঁজতে পারেন। 3. আপনার অ্যাকাউন্টের পাসওয়ার্ড আবার সেট করতে অন-স্ক্রীন পদক্ষেপগুলো অনুসরণ করুন।

ফ্রেন্ড বা পরিবারের সদস্যের অ্যাকাউন্ট থেকে আপনার Facebook অ্যাকাউন্ট পুনরুদ্ধার করুন

1. একটি কম্পিউটার থেকে, আপনি যে অ্যাকাউন্টটি পুনরুদ্ধার করতে চান সেটির প্রোফাইলে যান। 2. কভার ফটোর নীচে-এ ক্লিক করুন। 3. সহায়তা খুঁজুন অথবা প্রোফাইলের অভিযোগ করুন সিলেক্ট করুন। 4. অন্য কিছুবেছে নিয়ে, তারপরে পরবর্তীতে ক্লিক করুন। 5. এই অ্যাকাউন্টটি পুনরুদ্ধার করুন-এ ক্লিক করুন ও ধাপগুলো মেনে চলুন। যদি আপনার পাসওয়ার্ড কাজ না করে বা আপনি আপনার পাসওয়ার্ড স্মরণ করতে না পারেন তাহলে আপনার পাসওয়ার্ড রিসেট করতে চেষ্টা করুন। আমি কীভাবে আমার Facebook পাসওয়ার্ড পরিবর্তন করব অথবা এটি রিসেট করব?
0 like 0 dislike
by
পাওয়ার্ড রিসেট দেন

Related questions

20,792 questions

22,887 answers

675 comments

1,447 users

Categories

...