91 views
in প্রোগ্রামিং by

1 Answer

1 like 0 dislike
by

আপনার পাসওয়ার্ড পরিবর্তন করুন

আপনি যদি ইতিমধ্যেই লগ ইন করে থাকেন তাহলে আপনার Facebook পাসওয়ার্ড পরিবর্তন করতেঃ 1. স্ক্রোল করে Facebook-এর নীচে গিয়ে সেটিংস ও প্রাইভেসি-তে ট্যাপ করুন৷ 2. নিরাপত্তা-এর নীচে নিরাপত্তা এবং লগ ইন-এ ট্যাপ করুন। 3. পাসওয়ার্ড পরিবর্তন করুন-এ ট্যাপ করুন৷ 4. আপনার বর্তমান ও নতুন পাসওয়ার্ড টাইপ করুন এবং নতুন পাসওয়ার্ড টি আবার টাইপ করুন, তারপরে পরিবর্তন গুলো সেভ করুন-এ ট্যাপ করুন।

আপনি যদি লগ ইন করা অবস্থায় পাসওয়ার্ড ভুলে গিয়ে থাকেন, আপনার পাসওয়ার্ড পরিবর্তন করুন এর অধীনে ধাপগুলো মেনে চলুন তারপরে পাসওয়ার্ড ভুলে গেছেন?-এ ট্যাপ করুন এবং এটি রিসেট করার ধাপগুলো মেনে চলুন। মনে রাখবেন যে আপনার অ্যাকাউন্ট সংশ্লিষ্ট ইমেইলে আপনাকে অ্যাক্সেস করতে হবে।

আপনার পাসওয়ার্ড রিসেট করুন

আপনি যদি এখনও Facebook-এ লগ ইন না করে থাকেন তাহলে আপনার পাসওয়ার্ড রিসেট করতেঃ 1. পাসওয়ার্ড ভুলে গেছেন?-এ ক্লিক করুন। 2. আপনার অ্যাকাউন্টের সঙ্গে সংযুক্ত ইমেইল, মোবাইল ফোন নম্বর, পুরো নাম বা ইউজার নেম টাইপ করুন, তারপর খুঁজুন-এ ক্লিক করুন। 3. স্ক্রীনে দেখানো নির্দেশাবলী অনুসরণ করুন। নিরাপত্তার জন্য, আপনি একই মোবাইল ফোন নম্বর ব্যবহার করতে পারবেন না যা আগে আপনার পাসওয়ার্ড রিসেট করতে সাহায্য করার জন্য দুই-ধাপে যাচাইকরণে ব্যবহার করেছেন। আপনার যদি কখনও আপনার পাসওয়ার্ড রিসেটের প্রয়োজন হয় তাহলে আপনার কাছে আপনার অ্যাকাউন্টে আলাদা মোবাইল ফোন নম্বর বা ইমেইল অ্যাড্রেস যোগ করেরাখতে হবে। আপনার যদি এখনও সমস্যা হয়, আমরা আপনাকে আপনার অ্যাকাউন্ট পুনরুদ্ধারের জন্যসাহায্য করেতে পারি।

Related questions

20,792 questions

22,887 answers

675 comments

1,447 users

Categories

...