67 views
in মতামত by
আমি উইকিডারকে অনেক ভালোবাসি।তাই আমি উইকিডার এর উন্নতি চাই।আর উইকিডার এর উন্নতির জন্য আমার কিছু মতামত জানাতে চাই। 1>> উইকিডারে পেমেন্টের জন্য জাভা ইউজাররা আবেদন করতে পারে না, এর কারনে যারা নতুন জাভা মোবাইল দিয়ে উইকিডারে কাজ করতে আসে, তারা উইকিডারকে ভূল বুঝে বা প্রতারক সাইট ভাবে।তাই উইকিডারের পেমেন্ট সিস্টেম আপডেট করুন, যাতে জাভা এবং এন্ড্রয়েড উভয়ই ভালোভাবে পেমেন্টের জন্য আবেদন করতে পারে। 2>> ম্যাসেজ এবং দেয়ালে যে পোষ্টের সিস্টেমটা আছে, তার জন্য নটিফিকেশন অন করুন।কেউ ম্যাসেজ দিলে বা দেয়ালে পোষ্ট করলে আমরা তা বুঝতেই পারি না।তাই ম্যাসেজ এবং দেয়ালে কেউ পোষ্ট করলে আমরা যেনো নটিফিকেশন পাই তার ব্যাবস্থা করুন। 3>> ম্যাসেজ এবং দেয়ালে পোষ্ট করালে সবকিছু(নাম, ম্যাসেজ বা পোষ্ট, ম্যাসেজ বা পোষ্টের সময়) একসাথে এবং এক কালারে থাকার কারনে পোষ্ট বা ম্যাসেজ পড়তে আমাদের অসুবিধা হয়।তাছাড়াও ম্যাসেজ বা দেয়ালে পোষ্টের ডিজাইনটা খুব বেশি ভালো লাগে না।তাই আমি উইকিডারকে অনুরোধ করব, ম্যাসেজ এবং দেয়ালে পোষ্টের ডিজাইনটা চেঞ্জ করে একটা ভালো ডিজাইন করে দিন।আর ম্যাসেজ সিস্টেমটা মেইল এর মত ইনবক্স, আউটবক্স না করে ফেসবুকের মতো করুন। 4>> উইকিডার এর ফুটার এর দিকে যে মাসিক টপ ইউজার এর লিস্ট আছে সেটিতে পয়েন্ট ফিক্সড করুন।অর্থাৎ, ব্যালেন্স উইথড্র দিলে পয়েন্ট কাটা যায়।এই সিস্টেমটা অফ করুন।যাতে ব্যালেন্স এবং পয়েন্টের আলাদা করে হিসাব করা হয়।আমরা যে পয়েন্টটা পাব সেটি যেনো কোনোকিছুর বিনিময়ে কাটা না হয়। আমি আমার মতামতগুলো জানালাম।যদি ভূল কিছু বলে থাকি ক্ষমা করবেন।

1 Answer

0 like 0 dislike
by
ধন্যবাদ আপনার মূল্যবান মতামত জানানোর জন্য।

প্রথমেই বলে নেই যে উইকিডার একটি থার্টপার্টি স্ক্রিপ্টে তৈরি যেটা আমরা চাইলেই কাস্টমাইজ করতে পারি না। তবে কিছু নতুন কিছু সিস্টেম এড করতে পারি।

দ্বিতীয়ত স্ক্রিপ্ট আপডেট করলে কিছু কিছু বাগ বা সমস্যা থেকে যায় যেগুলোর জন্য নোটিফিকেশন বা মেসেজ নোটিফিকেশন আসে না বর্তমানে।

আর মোট কথা হচ্ছে জাভা ফোনের জন্য তেমন রেসপন্সিভ থিম বানানো সম্ভব না। কারণ জাভার জন্য রেসপন্সিভ করলে এন্ড্রোয়েডে রেসপন্সিভ হবে না। আর জাভা ফোনে সবরকম সিএসএস সাপোর্ট করে না যার জন্য ডিজাইনগুলো দেখতে পারেন না। তাছাড়া স্ক্রিন ছোট হওয়ায় সব ফাংশনও ঠিকঠাক দেখায় না।

এবার আসি পেমেন্ট এর দিক নিয়ে, পেমেন্ট পেইজটি পিএইচপি তে করা যার জন্য জাভা ফোনে কাজ করছে না। তবে জাভার জন্য কাজ চলছে এটা নিয়ে। আশা করি ঈদের পরেই আমরা সেই সিস্টেম রান করাতে পারবো ইনশাআল্লাহ।

এবং পয়েন্ট নিয়ে যেটা বললেন সেটা করা একটু ঝামেলা কারণ আপনাদের পয়েন্টের উপর ভিত্তি করেই টাকা পাচ্ছেন এখন যদি পয়েন্ট না কাটে তাহলে ব্যালেন্স কাটবে না আবার এডও হবে না। তাই মাসিক শীর্ষ পয়েন্ট সিস্টেমটা বন্ধ করা হবে আজ থেকে। 

আরও কিছু মতামত থাকলে জানাতে পারেন, ধন্যবাদ।
by
ধন্যবাদ, আপনার রিসপন্সের জন্য।আর আমার ৩ নম্বর মতামতটা একটু দেখবেন।
by
আসলে জাভা ফোনে সব ডিজাইন সাপোর্ট করবে না। তারপরও আমরা চেষ্টা করছি আপনাদের ভালো কিছু উপহার দেয়ার জন্য।

প্রশাসন প্যানেল অবশ্যই সবার মতামতকে গুরুত্ব দিবে, ধন্যবাদ।

Related questions

20,792 questions

22,887 answers

675 comments

1,447 users

Categories

...