111 views
in অভিযোগ ও অনুরোধ by
closed with the note: নীতিমালা লঙ্ঘন
by
আবার এটাও হতে পারে আপনি তাদের নীতিমালা লঙ্ঘন করছেন।যার ফলে পয়েন্ট কেটে নিছে।

2 Answers

1 like 0 dislike
by
আপনি কি পেমেন্ট রিকুয়েষ্ট দিয়েছিলেন? আর উইকিডার কাউকে বাঁশ দেয় না।আমি এইমাত্র পেমেন্ট পেলাম।আপনি এডমিন ভাইকে জানান।ধন্যবাদ
by
wikidar থেকে আমিও অনেকবার পেমেন্ট পাইছি।আর আমি জানি wikidar পেমেন্ট নিয়ে কোনো বেইমানি করবে না।পেমেন্ট নিয়ে আমার কোনো অভিযোগ নেই।আমি বলছি যে, সকালে আমার ব্যালেন্স ছিল 46 টাকা, কিন্তু এখন দেখতাছি -15 টাকা হয়ে আছে।আমি withdraw দেইনি।
by
  তাহলে আপনি মনে হয় নিয়ম লঙ্ঘন করেছেন??
by
উইকিডার কারো সাথে পেমেন্ট নিয়ে ঝামেলা করবে না শতভাগ নিশ্চিত থাকুন।
0 like 0 dislike
by

এই বিষয় নিয়ে পোস্ট করতে চেয়েছিলাম কিন্তু একটা কাজে একটু ব্যাস্ত ছিলাম যার জন্য পোস্ট দিতে পারি নি।

আপনার কার্যক্রম পরিক্ষা করে দেখা গেছে একটা ফেক আইডি খুলে সেটা দিয়ে শুধুমাত্র আপনার উত্তরগুলো সর্বোত্তম নির্বাচন করা হয়েছে।

অর্থ্যাৎ আপনি পেমেন্ট পাওয়ার পর কোনো উত্তর দেন নি শুধুমাত্র সর্বোত্তম নির্বাচন করা হয়েছে আপনার উত্তরগুলো এবং প্রতিটি উত্তরে ভোট দেয়া হয়েছে। আর এটা প্রশাসনের কাছে নীতিমালা লঙ্ঘন করেছেন এমন একটা সুত্র পাওয়া গেছে।
শুধু আপনার আইডি না এরকম বেশ কয়েকটা আইডি পাওয়া গেছে যেগুলো অবৈধ পদ্ধতি অবলম্বন করার চেষ্টা করছে, এবং তাদের একাউন্টও ব্লক করা হয়েছে।

কয়েকটার আইডি লিংক দিচ্ছি-
Hasan Islam
যার জন্য সেই নকল আইডি যেটায় কোনো কার্যক্রম করা হয়নি শুধুমাত্র উত্তর নির্বাচন করা হয়েছে সেটা ব্লক করা হয়েছে এর প্রভাবে আপনার একাউন্টে অর্জিত পয়েন্টগুলো অটোমেটিক কেটে গেছে।

সবার উদ্দেশ্যে বলছি, মনে রাখবেন উইকিডারে অবৈধভাবে কোনো কার্যক্রম করার চেষ্টা করলে বা এরকম কাজ করেছেন প্রমাণ পাওয়া গেলে একাউন্ট চিরদিনের জন্য ব্যান করে দেয়া হবে সেই সাথে আপনার আইপি ব্লক করা হবে যাতে পরবর্তীতে আপনি সাইটেও ভিজিট করতে না পারেন।

আমরা চাই উইকিডারকে একটা বিশাল প্রশ্নোত্তর কমিউনিটিতে রুপ দিতে। যেহেতু প্রশাসন আপনাদের পেমেন্ট করছে আপনাদের কার্যক্রমের জন্য তাই আপনারা অবৈধ পদ্ধতি অবলম্বন করা থেকে বিরত থাকুন। ধন্যবাদ সবাইকে উইকিডারের পাশে থাকার জন্য। 

এরপরও কোনো কিছু জানার থাকলে মন্তব্য করতে পারেন।
by
এরপরও যদি আপনার কাছে মনে হয় যে উইকাডারের পেমেন্ট সিস্টেম ভুলক্রমে আপনার কার্যক্রম অবৈধ ধরে ব্যালেন্স কেটে নিয়েছে তাহলে আপনি আপনার ব্যালেন্স ফেরত পেতে প্রশাসনকে জানাতে পারেন।
by
রবিউল ভাই, আমি বুঝতে পারছি,, কিন্তু এতে আমার ভূল কোথায় ?
by
ভুলটা আপনি একটু খুঁজে দেখুন। ফেক আইডি খুলে শুধু আপনার পয়েন্ট বাড়াবে কেন?

আপনি কি এর সাথে জড়িত?
by
এডমিন ভাই  হয়তো ভাবছে আইডি গুলো আপনার? 
by

জ্বি, তাছাড়া সেই আইডি গুলো দিয়ে শুধু আপনারই উত্তরে ভোট দিয়েছে অন্য কোনো উত্তরে দেয় নাই।

পেমেন্ট সিস্টেম নতুন রুপে আসবে যেখানে শুধুমাত্র উত্তর দিলে টাকা পাবেন আর আপনার উত্তরে ভোট পেলে টাকা পাবেন বাকি কোনো কাজে পাবেন না। ( অনির্দিষ্ট)


আইপি লিমিট করে দেয়া হয়েছে কেউ ১ ঘন্টায় ৫ টার বেশি ভোট দিতে পারবে না।

কারণ শুধুমাত্র উত্তরে টাকা যোগ হলে কেউ ফেক আইডি খুলে অবৈধ পদ্ধতিতে পয়েন্ট অর্জন করতে পারবে না।
by
না ভাই, আইডিগুলো আমার না।আর নতুন যে সিস্টেমটার কথা বললেন সেটিই করুন।কারন কাজ করে টাকা যদি কমে যায় তাহলে খুব খারাপ লাগে।এটি কতটা কষ্টের আমি আপনাকে বলে বোঝাতে পারবো না।আর হ্যা, রবিউল ভাই wikidar এ এমন সিস্টেম করুন, যেন কেউ ফেক আইডি খুলে ইনকাম করতেই না পারে।সবশেষ একটাই অনুরোধ করব, যে কেউ কাজ করার পর তার টাকা কমাবেন না।প্রয়োজনে প্রশ্নত্তরের জন্য কম করে টাকা দিন, কিন্তু টাকা কমাবেন না।কারন এতে প্রশ্নত্তর করার মনমানসিকতা হারিয়ে যায়।আর সবশেষ wikidar কে ধন্যবাদ জানাই, সকলকে সঠিকভাবে পেমেন্ট করার জন্য।
by
এরকমই সিস্টেম করা হয়েছে। আপনি ইচ্ছে করে কিছু করেন নি আপনার কথা অনুযায়ী। কিন্তু আপনি আবার তেমন কোনো উত্তরও দেন নি তবুও উইকিডারের পক্ষ থেকে আপনাকে ৩০০ পয়েন্ট বোনাস দেয়া হচ্ছে। 

ধন্যবাদ সাথে থাকার জন্য।
by
ধন্যবাদ।আশা করি সবসময় wikidar এর সাথে থাকব।

Related questions

20,792 questions

22,887 answers

675 comments

1,448 users

Categories

...