117 views

1 Answer

0 like 0 dislike
by

ফ্রী ফায়ার গেমটি বর্তমানে বিশ্বব্যাপী সমস্ত তরুণ-তরুণীদের কাছে জনপ্রিয় একটি নাম।  যা ইতিমধ্যে সবার মনে ভালোভাবে সাড়া জাগাতে সক্ষম হয়েছে, গেমটির সাথে একটিভিটি বাড়ানো জন্য প্রয়োজন ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম, ফ্রি ফায়ার গেম হ্যাক সম্পর্কে জানা।

কারণ আপনি যদি ফ্রি ফায়ার গেইমের একজন প্রো প্লেয়ার হতে চান; তাহলে আপনাকে সমস্ত সিক্রেট বিষয় গুলো সবার আগে শিখতে হবে এবং এগুলোর প্র্যাকটিক্যালি করতে হবে।

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম:

আপনি যখন একটি ফায়ার গেম সম্পর্কে বিস্তারিত জেনে যাবেন তখন আপনি নিশ্চয়ই এই গেমটি খেলতে ইচ্ছুক হয়ে যাবেন, আসলেই ব্যাপারটা তাই, কারণ গেমটি নিঃসন্দেহে একটি ভালো গেইম এর অধীনে রয়েছে।

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম মূলত ভিন্ন ভিন্ন ভিন্ন ডিভাইসের জন্য ভিন্ন রকমের, এক্ষেত্রে আপনি যদি অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করেন তাহলে এক রকম ভাবে খেলতে হবে এবং পিসি বা ল্যাপটপে অন্য রকম ভাবে খেলতে হবে।

এন্ড্রয়েড ফোনে ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম:

আপনি যদি এন্ড্রয়েড ফোনে ফ্রি ফায়ার গেমটি খেলতে চান তাহলে আপনাকে প্রথমে গুগল প্লে স্টোরে চলে যেতে হবে এবং তারপর এখান থেকে গেমটি ডাউনলোড করে নিতে হবে।

এছাড়াও আপনি চাইলে ডাইরেক্টলি নিচের দেয়া লিঙ্ক থেকে এই গেমটি ডাউনলোড করে নিতে পারেন,

Free Fire প্লে স্টোর

যখনই আপনি গুরুত্ব লিংকে ভিজিট করবেন তখন আপনি ডাইরেক্টলি গুগল প্লে স্টোরে গিয়ে এই গেমটির এক্সেস নিতে পারবেন।

তবে আপনি যদি এই গেমটি ডাউনলোড করা ছাড়াও এর কিছু গেমপ্লে দেখে নিতে চান এবং গেমটির লাইভ খেলতে চান তাহলে যখনই আপনি উপরুক্ত লিংকে ভিজিট করবেন তখন “Try It” নামের যে বাটন রয়েছে এতে ক্লিক করুন।

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম

যখনই আপনি try it এর উপরে ক্লিক করবেন তখন এই গেমটা খেলতে পারবেন, এটি আপনাকে গেইমপ্লে সম্পর্কে মোটামুটি রকমের ধারণা দেবে।

আর এন্ড্রয়েড ফোনে ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম মূলত উপরে উল্লেখিত নিয়মটি, এক্ষেত্রে আপনাকে শুধুমাত্র গেমটি ডাউনলোড করতে হবে এবং তার পরে এটি খেলতে হবে।

Related questions

20,792 questions

22,887 answers

675 comments

1,448 users

Categories

...